আইআইইউসির এক শিক্ষার্থীর মৃত্যু

চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন। তিনি সেরেব্রাল টিউবারকিউলোসিস (টিভি) রোগে আক্রান্ত ছিলেন বলে জানা যায়। শনিবার বিকাল ৩টায় নগরীর পার্কভিউ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে আইআইইউসি পরিবার।

মারা যাওয়া বাহারউল্লাহ চৌধুরী (২০) কম্পিউটার সাইন্সেস অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় সেমিস্টারের ছাত্র। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালি উপজেলার কধুরখীল ইমামনগরে। ওই এলাকার মো. আজম চৌধুরীর বড় ছেলে তিনি।

পরিবার সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থীর শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম শহরের পার্কভিউ হাসপাতালের এইচডিইউ ইউনিটে ভর্তি করা হয়। পরে তিনি সেখানেই মৃত্যু বরণ করেন।

চিকিৎসকরা জানান, তার সেরেব্রাল টিউবারকিউলোসিস (টিবি) রোগ হয়েছিলো। সাধারণত এ রোগ হলে রোগীর ফুসফুসে ক্ষতিসাধন করে কিন্তু ওই শিক্ষার্থীর মস্তিষ্কে আক্রমন করে রোগটি।

তার মৃত্যুতে আইআইইউসির বোয়ালখালি স্টুডেন্ট ফোরাম শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে। একইসঙ্গে তার পরিবারকে ধর্য্য ধারন ও তার আত্মার মাগফিরাত কামনা করেছেন।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ