ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের শিক্ষা সফর

  © সংগৃহীত

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষীকা ও শিক্ষার্থীদের নিয়ে সম্পন্ন হয়ে গেলো বার্ষিক শিক্ষা সফর। শনিবার (১৪ মার্চ) সকাল সাড়ে ৭টায় গাজীপুর আনসার একাডেমির উদ্দেশ্যে ৮৬ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু হয়।

বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠানে আয়োজন করা হয় বিভিন্ন ইভেন্টের (কালচারাল প্রোগ্রাম ,ফটোসেশান,খেলা) এবং প্রতিটি ইভেন্টের জন্য ছিলো আকর্ষণীয় পুরস্কার। আয়োজনের মধ্যে ছিল- শিক্ষকদের মোরগ লড়াই, সমন্বিত দৌড়, হাড়ি ভাঙ্গা, শিক্ষার্থীদের জন্য বালিশ নিক্ষেপ,ফুটবল এবং রেফেল ড্র। এছাড়াও ছিলো কালচারাল প্রোগ্রাম ও ফটোসেশান এর আয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কে এম মোহসিন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব রফিকুল ইসলাম, ইংরেজি বিভাগের অধ্যাপক সাজ্জাদ হোসেন, চেয়ারম্যান এবং সহকারী অধ্যাপক এস জুবাইর আল আহমদ, সহযোগী অধ্যাপক মিলি রহমান, সহযোগী অধ্যাপক আতিকুর রহমান মামুন, সাবেক চেয়ারম্যান এবং সহকারী অধ্যাপক তাহমিনা সুলতানা, সহকারী অধ্যাপক আবু বকর সিদ্দিক, সিইসিডি পরিচালক এবং সহকারী অধ্যাপক আনিসুর রহমান, সহকারী অধ্যাপক মুশফিকুর রহমান প্রমুখ।

বনভোজনটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার দায়িত্বে ছিলো এলিট ইংলিশ ক্লাব। সার্বিক পর্যবেক্ষনে ছিলেন অধ্যাপক সাজ্জাদ হোসেন। আয়োজনের মূল দায়িত্ব পালন করেন ক্লাবের প্রধান উপদেষ্টা আতিকুর রহমান মামুন। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী অধ্যাপক আনিসুর রহমান। স্পোর্টসের দায়িত্বে ছিলেন মো: ইয়ামিন, রিয়াজ হাওলাদার এবং তাদের সেক্টর।
কালচারাল প্রোগ্রাম এর দায়িত্বে ছিলেন ইকবাল, ফারিয়া এবং তাদের সহযোগীগণ।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ