এসইউবিতে বিজনেস ফেস্টের শুরু

  © টিডিসি ফটো

স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশে (এসইউবি) শুরু হয়েছে তিন দিনব্যাপী বিজনেস ফেস্ট। এসইউবির বিজনেস স্টাডিজ বিভাগের উদ্যোগে এই ফেস্টের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের বিজয় ক্যাম্পাসে আয়োজিত এ ফেস্টের উদ্বোধন করেন এসইউবির প্রো-উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ারুল কবির। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. শাকের আহমদ ও ড. আফতাব আনোয়ার। অনুষ্ঠানে বিভাগের সকল শিক্ষার্থীগণ।

উদ্বোধনী অনুষ্ঠানে এসিউবির প্রো-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল কবির বলেন, স্টেট ইউনিভার্সিটি এখন শিক্ষার্থীদেরকে চাকরি খোঁজার পাশাপাশি উদ্যোক্তা হবার জন্যও পরামর্শ ও সহযোগিতা প্রদান করে যাচ্ছে। আর এ ধরনের বিজনেস ফেস্টের আয়োজন বস্তুত সে চিন্তাভাবনারই ফলশ্রুতি। আগামী দিনগুলোতে এ বিজনেস ফেস্টে বাইরের বিভিন্ন উদ্যোক্তা সংগঠনকেও আমন্ত্রণ জানাবার পরিকল্পনাও এসইউবির রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

তিন দিনব্যাপী এ বিজনেস ফেস্টের আওতায় ব্যবসায় পরিকল্পনা ও প্রদর্শনী, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে বিজনেস স্টাডিজ বিভাগের শিক্ষার্থীরা আলাদা আলাদা স্টলে তাদের ব্যবসায়িক চিন্তাভাবনা ও বিনিয়োগ-পরিকল্পনার বিভিন্ন দিক তুলে ধরছে। এছাড়া শিক্ষার্থীদের নিজেদের তৈরি করা খাবারেরও প্রদর্শনী করা হবে।

উল্লেখ্য, আগামী ২০ ফেব্রুয়ারি এ ফেস্টের সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এসইউবির উপাচার্য অধ্যাপক এম. শাহজাহান মিনা।


সর্বশেষ সংবাদ