রাঙ্গামাটিতে স্টার অব সাকসেসের সমাপনী অনুষ্ঠিত

  © সংগৃহীত

‘Expand, Excel & Exceed’ এই শ্লোগানকে সামনে রেখে রাঙ্গামাটিতে প্রো-বেটার লিভিং বাংলাদেশ (পিবি-এল) এর উদ্যোগে সফলতার তারকা বা স্টার অব সাকসেসের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৭ ফেব্রুয়ারি) শহরের নিউ মার্কেট এলাকায় এর আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম বোর্ডের চেয়ারম্যান নব বির্কম ত্রিপুরা পৌর মেয়র আকবর হোসেন, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের চেয়ারম্যান রণজ্যোতি চাকমা, ও বিশিষ্ট শিক্ষাবিদ নিরূপা দেওয়ান প্রমূখ।

অনুষ্ঠানে বক্তরা স্টারস অফ সাকসেসের বিভিন্ন দিক তুলে ধরেন ও মাদক মুক্ত সমাজ গঠনের প্রয়োজনীয়তার কথা উল্লেখ করেন। মাদক থেকে দূরে থাকতে কিশোর কিশোরীদের প্রয়োজনীয় দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করা হয়।

মূলত মনস্তত্ত্ববিদ, গবেষক, শিক্ষাবিদ, ইতিবাচক মনোভাবাপূর্ণ ধৈর্য, আত্মবিশ্বাস, সততা সহনশীলতা ও আন্তর্জাতিকভাবে প্রশিক্ষকদের সমন্বয়ে প্রণীত কোমলমতি শিক্ষার্থীদের উপযোগী করে গড়ে তোলাই হলো স্টার অব সাকসেসের মূল উদ্দেশ্য। বাংলাদেশে এই প্রথম রাঙ্গামাটি থেকে (পিবি-এল) এর উদ্যোগে গত ২০ ডিসেম্বর ১ম ব্যাচ শুরু হয়েছিলো। আজ কোর্সটির সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হল। অনুষ্ঠানে বিভিন্ন উপদেশমূলক ছোট নাটিকা প্রদর্শন করা হয় ও অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট ও খাবার বিতরণ করা হয়।


সর্বশেষ সংবাদ