স্টেট ইউনিভার্সিটিতে অগমেডিক্সের নিয়োগ পরীক্ষা

  © টিডিসি ফটো

স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি) এবং অগমেডিক্স বাংলাদেশ লিমিটেডের যৌথ উদ্যোগে এসইউবিতে স্পট চাকরি পরীক্ষার আয়োজন করা হয়। পরীক্ষায় এসইউবি’র প্রায় ১শ' শিক্ষার্থী ও স্নাতক অংশ নেন। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে নির্বাচিত প্রার্থীদের শিগগিরই সেখানে নিয়োগ দেয়া হবে বলে জানানো হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের বিজয় ক্যাম্পাসের স্কলার্স ইন মিলনায়তনে এই পরীক্ষার আয়োজন করা হয়।

নিয়োগ পরীক্ষার পূর্বে এসইউবি ও অগমেডিক্সের যৌথ উদ্যোগে একটি সেমনিারের আয়োজন করা হয়। এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন এসইউবি'র উপ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল কবির। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসইউবি’র ক্যারিয়ার ডেভলপমেন্ট সেন্টার এর পরিচালক আবু তাহের খান। সেমিনারে মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অগমেডিক্স বাংলাদেশ লিমিটেডের প্রজেক্ট কো-অর্ডিনেটর এস কে তওহিদুর রহমান।

সভাপতির বক্তব্যে অধ্যাপক ড. আনোয়ারুল কবির বলেন, অগমেডিক্স বাংলাদশ লিমিটেডের মতো খ্যাতিমান প্রতিষ্ঠানের নিয়োগ পরীক্ষা এসইউবি ক্যাম্পাসে হওয়ার বিষয়টিকে এ বিশ্ববিদ্যালয় খুবই গুরুত্বের সাথে গ্রহণ করছে। তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, অগমেডিক্স লিমিটেড নিকট ভবিষ্যতেও অনুরূপ নিয়োগ পরীক্ষা এসইউবি ক্যাম্পাসে অব্যাহত রাখবে।

অগমেডিক্সের প্রজেক্ট কো-অর্ডিনেটর এস কে তওহিদুর রহমান বলেন, এসইউবিতে নিয়োগ পরীক্ষার আয়োজন করতে পারাটা তাদের নিজেদের জন্যই লাভজনক। তিনি তার বক্তব্যে বাংলাদেশের শিক্ষিত যুবকদের কর্মসংস্থানে অগমেডিক্সের অবদান সম্পর্কেও বিস্তারিত তুলে ধরেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ