ওমরগণি এমইএস কলেজে বিদায় সংবর্ধনা

  © টিডিসি ফটো

চট্টগ্রাম ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজে অবসরপ্রাপ্ত চারজন শিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ জানুয়ারি) কলেজ ক্যাম্পাসের মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

বিদায়ী সংবর্ধিত শিক্ষকরা হলেন- কলেজের সিনিয়র শিক্ষক ইসলামের ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান ড. আ ফ ম খালিদ হোসেন, হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. সাইফুল ইসলাম চৌধুরী, একই বিভাগের প্রভাষক সুমন দত্ত, গণিত বিভাগের অধ্যাপক তাপস দাশ।

শুরুতে মহাগ্রন্থ আল কুরআন থেকে তেলাওয়াত পাঠের মধ্য দিয়ে আরম্ভ হয়ে অবসরপ্রাপ্ত শিক্ষকদের কলেজের পক্ষ থেকে ফুল এবং ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ আ ন ম সরওয়ার আলমের সভাপতিত্বে অর্থনীতি বিভাগের প্রভাষক ববি বড়ুয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক সাইদা হাসান খালেদ, অধ্যাপক বাহার উদ্দিন মো. জোবায়ের, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, অধ্যাপক ইয়াছমিন খানম, অধ্যাপক এ কিউ এম ছায়ফুল্লাহ, অধ্যাপক নাজমা আক্তার, অধ্যাপক রাজিব কান্তি পাল ও অধ্যাপক কাজী ফারজানা হোসেন। কর্মচারীদের পক্ষে বক্তব্য দেন হারাধন দেব নাথ।

এ সময় আলোচকগণ ওমরগণি এমইএস কলেজের বিদায়ী শিক্ষকগণের অবদানের কথা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন ও বিদায়ী শিক্ষকগণও নিজেদের অনুভূতি ব্যক্ত করেন।


সর্বশেষ সংবাদ