জমকালো আয়োজনে ‘ড্যাফোডিল ফ্যামিলি ডে’ উদযাপিত

অনুষ্ঠানে অতিথিরা
অনুষ্ঠানে অতিথিরা  © টিডিসি ফটো

নানা কর্মসূচি আর জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে আশুলিয়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে শুক্রবার হয়ে গেল ‘ড্যাফোডিল ফ্যামিলি ডে-২০২০’। এ আয়োজনে ড্যাফোডিল গ্রুপের ৪০টি প্রতিষ্ঠানের প্রায় সাড়ে তিন হাজার কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন।

দিনব্যাপী আয়োজনের মধ্যে সবার অংশগ্রহণে চেঞ্জ টুগেদার, বর্ষসেরা শিক্ষক ও কর্মকর্তাদের পুরস্কৃত করা, বিশ্ববিদ্যালয়ের মাঠে ড্যাফোডিল পরিবারের মানব লগো তৈরি ছিল উল্লেখ যোগ্য। এছাড়া ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টনসহ বিভিন্ন ধরনের খেলা, কর্মকর্তা-কর্মচারীর সন্তানদের অংশগ্রহণে বিস্কুট দৌড়, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বিভিন্ন রাইডে অংশগ্রহণ, সাংস্কৃতিক আয়োজন করা হয়।

ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান ড. মো. সবুর খান বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা মিলনায়তনে বিগত বর্ষের সফল শিক্ষক ও কর্মকর্তাদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে সাফল্যের স্বীকৃতিসহ প্রায় তিন লাখ টাকার অর্থকুপন তুলে দেন।

অনুষ্ঠানে সবুর খান বলেন, ড্যাফোডিল গ্রুপ শুধু একটি প্রতিষ্ঠানই নয়, এটি একটি পরিবারও বটে। এখানে কর্মীরা সবাই একটি পরিবারের সদস্যদের মতো কাজ করেন। কর্মীদের মধ্যে মিথস্ক্রিয়তা, আন্তরিকতা ও হৃদ্যতা বাড়ানোর লক্ষ্যে এই ফ্যামিলি ডে’র আয়োজন করা হয়েছে। এই কর্মীদের হাত ধরেই ড্যাফোডিল গ্রুপ উত্তরোত্তর সাফল্যের শিখরে পৌঁছে যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম, উপ-উপাচার্য প্রফেসর ড. এস এম মাহাবুব-উল-হক মজুমদার, কোষাধ্যক্ষ মমিনুল হক মজুমদার, স্থায়ী ক্যাম্পাসের ডীন প্রফেসর ড. মোস্তফা কামাল, ড্যাফোডিল ফ্যামিলির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান, প্রধান পরিচালন কর্মকর্তা মোহাম্মদ ইমরান হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এফেয়ার্সেও পরিচালক সৈয়দ মিজানুর রহমান রাজু ও বাংলাদেশ স্কিল ডেভলপমেন্ট ইনস্টিটিউটের (বিএসডিআই) উপদেষ্টা কে এম হাসান রিপন।


সর্বশেষ সংবাদ