গবিতে অগ্নিসেতুর দ্বিতীয় কমিটি গঠন

  © টিডিসি ফটো

বেসরকারী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক পত্রিকা অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদের গণ বিশ্ববিদ্যালয় শাখার ২য় কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার, (১৩ জানুয়ারী) দুপুরে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) কার্যালয়ে ফার্মেসি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী পবিত্র কুমার শীল কে সভাপতি এবং ফার্মেসি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী শাবনাজ শিকদারকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদ এর কেন্দ্রীয় সভাপতি অরুপ দাশ শ্যাম এবং প্রধান উপদেষ্টা রাশেদ শাহরিয়ার।

৩৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন-সহ-সভাপতি : শর্মিলা ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক : প্রদীপ কুমার সূত্রধর, সাংগঠনিক সম্পাদক : মনজুরুল মিঠু, দপ্তর সম্পাদক : সৌরভ রায়, সহ-দপ্তর সম্পাদক : সজল সিংহ, অর্থ সম্পাদক : সানজিদা সিথি, প্রচার সম্পাদক : টিটু চন্দ্র সরকার, সহ-প্রচার সম্পাদক : আশরাফুল ইসলাম লিংকন, ক্রীড়া সম্পাদক : ওমর ফারুক সিদ্দিকী, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক : রানিয়া ইসলাম, সহ-সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক : তোফায়েল আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক : তামান্না হক রত্না, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক : শিশির আহমেদ, স্বাস্থ বিষয়ক সম্পাদক : জয় সরকার, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক: তৌসিক হাসান অর্পণ এবং অন্যান্য কার্যকরী সদস্যবৃন্দ।

সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক পত্রিকা অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদের গণ বিশ্ববিদ্যালয় শাখার ২য় নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, প্রসাশনিক কর্মকতা, কেন্দ্রীয় ছাত্র সংসদ এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠনগুলো।


মন্তব্য

সর্বশেষ সংবাদ