নবীনদের বরণ করে নিল ড্যাফোডিল ইউনিভার্সিটি

নবীন বরণ অনুষ্ঠানে অতিথিরা
নবীন বরণ অনুষ্ঠানে অতিথিরা  © টিডিসি ফটো

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে স্প্রিং-২০২০ সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)। শনিবার বিশ্ববিদ্যালয়ের আশুলিয়াস্থ স্থায়ী ক্যাম্পাসে নবীনদের বরণ করে নিতে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম ইসলাম।

স্থায়ী ক্যাম্পাসের ডীন প্রফেসর ড. মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. এস এম মাহাবুব-উল হক মজুমদার, ট্রেজারার মমিনুল হক মজুমদার, প্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক এম সামছুল আলম, এলাইড হেলথ সায়েন্সেস অনুষদের ডীন অধ্যাপক ড. আহমেদ ইসমাইল মুস্তাফা, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. এ এম এম হামিদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ইউসুফ এম ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা- কর্মচারী ও অভিভাবকসহ সকলের সম্মিলিত প্রচেষ্টা, সমর্থন, আকুণ্ঠ ভালবাসা ও অবদানের ফলেই ড্যাফোডিল ইউনিভার্সিটি বাংলাদেশের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে স্থান করে নিয়েছে। আগামীতে ডিআইইউকে প্রথমে নিয়ে আসতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গুণগত শিক্ষার পরিবেশ ও অবকাঠামোগত উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। তিনি আরো বলেন, তথ্যপ্রযুক্তি জ্ঞানে দক্ষ এবং ক্রীড়ামনস্ক দক্ষ মানবসম্পদ ও উদ্যোক্তা তৈরী করা এবং সে লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।


সর্বশেষ সংবাদ