সড়কে ঝরলো নর্থ সাউথের ছাত্রী মৌলীর প্রাণ

ফারমিন আক্তার মৌলি  © সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় এবার প্রাণ গেল বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথের ছাত্রী ফারমিন আক্তার মৌলির। মঙ্গলবার ঢাকা ৮টার দিকে থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া হয়ে নিজ বাড়ি পিরোজপুরের নাজিরপুরে ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি।

মৌলি পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাজিরপুর সদর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন খানের মেঝো মেয়ে। ঢাকা মহানগর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক ছিলেন তিনি। এছাড়াও পিরোজপুর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতিও তিনি।

মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল মামুন বলেন, মৌলি ছিলেন খুবই বিনয়ী ও নম্র স্বভাবের মেয়ে। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের আন্দোলনে তিনি প্রথম সারিতে ছিলেন সব সময়। মৌলির এই অকালে চলে যাওয়া মেনে নিতে পারছি না।

জানা যায়, মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে বাসে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নামেন মৌলি। সেখানে ব্যক্তিগত কাজ শেষে এক আত্মীয়ের সঙ্গে মোটরসাইকেলে করে নাজিপুরের উদ্দেশ্যে রওনা দেন তিনি। পথিমধ্যে চিতলমারির কুইনা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি গাড়ি চাপায় গুরুতর আহত হন দুজ’ন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মৌলির মৃত্যু হয়। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ পর্বের পরীক্ষা দিয়ে নাজিরপুরের বাসায় ফিরছিলেন। মোটরসাইকেল চালক রাকিবুল হাসানও গুরুতর আহত হন। নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুল ইসলাম মুনির বলেন, তার মরদেহ নাজিরপুর নিয়ে আসা হয়েছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ