স্টামফোর্ড ছাত্রী রুম্পাকে ধর্ষণের ব্যাপারে চিকিৎসকের মন্তব্য

স্ট্যামফোর্ড ছাত্রী রুম্পাকে ধর্ষণের ব্যাপারে চিকিৎসকের মন্তব্য
স্ট্যামফোর্ড ছাত্রী রুম্পাকে ধর্ষণের ব্যাপারে চিকিৎসকের মন্তব্য  © টিডিসি ফটো

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পার লাশ উদ্ধার নিয়ে রহস্য কাটছে না। রুম্পাকে ধর্ষণ করা হয়েছে কিনা সে ব্যাপারেও স্পষ্ট ধারণা পাওয়া যাচ্ছে না। ইতিমধ্যে রুম্পার লাশ উদ্ধারের ঘটনায় তার বয়ফ্রেন্ড আবদুর রহমান সৈকতকে রিমান্ডে নেয়া হয়েছে।

এদিকে রুম্পার মৃত্যু নিয়ে নতুন তথ্য দিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের ডাক্তার সোহেল মাহামুদ। তিনি জানান, প্রাথমিক আলমতে মনে হচ্ছে রুম্পাকে ধর্ষণ করা হয়নি। তবে উঁচু ভবন থেকে পড়ে মারা যাওয়ার আলামত পাওয়া গেছে। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে বলে উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, রাজধানী ঢাকার শান্তিবাগে একটি ফ্ল্যাটে মায়ের সঙ্গে থেকে পড়াশোনা করতেন রুম্পা ও তার ছোট ভাই। পড়াশোনার পাশাপাশি রুম্পা টিউশনি করাতেন। গত বুধবার টিউশনি শেষে বাসায় ফেরার পর রুম্পা। এরপর বাইরে কাজ আছে বলে আবার বাসা থেকে বের হন। কিন্তু এরপর রাতে আর বাসায় ফিরেননি। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাননি। বৃহস্পতিবার রুম্পার মা-সহ স্বজনরা রমনা থানায় গিয়ে লাশের ছবি দেখে তাকে শনাক্ত করেন।


সর্বশেষ সংবাদ