আইআইইউসির কোরানিক সাইন্স বিভাগের বিদায় সংবর্ধনা

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্রগ্রামের (আইআইইউসি) কোরআনিক সাইন্সেস এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগের ৪১তম ব্যাচের বিদায়কালীন সংবর্ধনা অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে কোরআনিক সাইন্সেস এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড. মুহাম্মাদ মঈন উদ্দীনের সভাপতিত্বে বিভাগের ৮ম সেমিস্টারের ছাত্র ইসমাইল হোসেনের সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরীয়াহ অনুষদের ডীন ড. মুহাম্মাদ শাফী উদ্দীন মাদানী। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, কোরআনিক সাইন্সেস এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন বিভাগ। এই বিভাগের রয়েছে সারা বাংলাদেশে যথেষ্ট খ্যাতি ও সম্মান। এই বিভাগের বহুশিক্ষার্থী পৃথিবীর নামকরা বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছে। ইসলামী জ্ঞান সমৃদ্ধ পড়াশুনার জন্য দেশের মধ্যে বিভাগসেরা বলেও তিনি মন্তব্য করেন। সর্বশেষ তিনি বিদায়ী শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, বিদায়ী ছাত্র নকীব নজরুল, আবু নোমান, মেহেদি হাসান শুভসহ আরো অনেকে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী। অনুষ্ঠানের শেষে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।


সর্বশেষ সংবাদ