আইআইইউসি অবৈধ ছাত্রদের হল ত্যাগের নির্দেশ

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্রগ্রাম (আইআইইউসি) রেজিস্ট্রেশন ব্যাতিত হলে অবস্থানরত ছাত্রদেরকে আগামীকাল বিকাল ৫টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দিয়েছে। আজ শনিবার (১৯ অক্টোবর) এই নির্দেশ জারি করে বিজ্ঞপ্তি দিয়েছে হল ম্যানেজমেন্ট কমিটি। 

কমিটির চেয়ারম্যান প্রেফেসর ড. মুহাম্মদ দেলাওয়ার হোসেনের স্বাক্ষরিত জরুরি বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘হলে অবস্থানরত অবৈধ ছাত্রদের আগামীকাল বিকাল ৫টার মধ্যে হল ত্যাগর নির্দেশ দেয়া হলো। হযরত আবু বকর (রাঃ) ও হযরত ওসমান (রাঃ) হলে অবস্থানরত ছাত্রদের একাউন্টস এন্ড ফিনেন্স ডিভিশন (ACFD) অফিস থেকে প্রাপ্ত তথ্য ও হল প্রভোস্ট কর্তৃক সত্যায়িত তালিকায় বর্ণিত ছাত্রগণ হলে নিবন্ধিত ও বৈধ ছাত্র। নিবন্ধিত ও বৈধ কক্ষ বরাদ্দকৃত ছাত্রদেরকে হলের নিয়ম ও বিধিসমূহ মেনে চলা এবং শিক্ষার সুষ্ঠ পরিবেশ বজায় রাখার ও নির্দেশ দেয়া হয়।

এর আগে গত (১০ অক্টোবর) হল ম্যানেজমেন্ট কমিটির দেয়া জরুরি বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছে হলে রেজিস্ট্রেশনকৃত আবাসিক ছাত্রের পাশাপাশি রেজিস্ট্রেশন ব্যাতিত অনেক ছাত্র অবস্থান করছে, যা বিশ্ববিদ্যালয়ের আইন ও নিয়ম শৃংখলার পরিপন্থী।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ২২২ তম সিন্ডিকেট সভার সিদ্ধান্ত অনুযায়ী যে সকল ছাত্র হলে সিট বরাদ্দ পেয়েও রেজিস্ট্রেশন না করে হলে অবস্থান করছে তাদের বরাদ্দকৃত সিট বাতিল করা হয়।


সর্বশেষ সংবাদ