ডেঙ্গু প্রতিরোধে ড্যাফোডিলের সাংবাদিকতা বিভাগের র‌্যালি

  © টিডিসি ফটো

‘সচেতনতা গড়ে তুলি, ডেঙ্গু প্রতিরোধ করি’ এই প্রতিপাদ্য নিয়ে র‌্যালি বের করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)। সোমবার (৫ আগস্ট) বিকেলে ধানমন্ডিতে এই র‌্যালির আয়োজন করে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগ। উদ্বোধন করেন সাংবাদিকতা বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. সাখাওয়াত আলী খান।

বিভাগের প্রধান অধ্যাপক সেলিম আহমেদের নেতৃত্বে র‌্যালিতে অংশ গ্রহণ করেন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে যোগ দেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ধানমন্ডি, নিউমার্কেট ও হাজারিবাগ এলাকার সংরক্ষিত ওয়ার্ডের কমিশনার শিরিন গাফফার।

র‌্যালি চলাকালীন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা ডেঙ্গু রোগ প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে বিভিন্ন বার্তা প্রদান করেন এবং শিক্ষকেরা ডেঙ্গুর কারণ ও প্রতিকার সম্পর্কে তাদের অবহিত করেন।

সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. শেখ শফিউল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে প্রচারাভিযানে ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক ড. তৌফিক-ই-এলাহী, জ্যেষ্ঠ প্রভাষক আফতাব হোসেন, প্রভাষক এনায়েতুর রহমান ও প্রভাষক রাশেদুল ইসলাম।

এসময় অন্যন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন ড. শাহ নিস্তার জাহান কবির, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগি অধ্যাপক ড. শেখ আবদুর রহিম, জনসংযোগ বিভাগের প্রধান আনোয়ার হাবিব কাজল ও ড্যাফোডিল টাওয়ারের আইটি কর্মকর্তা রাশেদুল হাসান, মিডিয়া কর্মী সিনথিয়া হাই ও কমিউনিকেশন ক্লাবের সভাপতি নাজিরুল ইসলাম মামুন।


সর্বশেষ সংবাদ