বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে ছাত্র নিখোঁজ

রাজধানীতে এবার শিবলী সাজ্জাদ নামের এক বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিখোঁজ হয়েছে। গত ৩১ জুলাই বাসা থেকে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে তিনি নিখোঁজ হন। নিখোঁজ ছাত্রের নাম শিবলী নর্থসাউথ ইউনিভার্সিটির বিবিএতে পড়াশোনা করেন।

এ ঘটনায় কলাবাগান থানায় একটি জিডি করা হয়েছে। ওই ছাত্রটির ভাগ্যে কি ঘটেছে এনিয়ে পরিবারের সদস্যরা দুশ্চিন্তার মাঝে রয়েছেন।

শিবলী সাজ্জাদের কাজিন মোস্তাফিজুর রহমান জানান, শিবলী খুবই শান্ত ও নিরীহ প্রকৃতির ছেলে। কারো সঙ্গে কখনও তিনি খারাপ ব্যবহার করতেন না। পড়াশোনার পাশাপাশি শিবলী দুইটি টিউশনি করাতেন। বাবা দীর্ঘদিন যাবৎ অসুস্থ থাকায় এ নিয়ে দুশ্চিন্তায় ছিলেন শিবলী। এ ছাড়া পরীক্ষা নিয়েও কিছুটা টেনশনের মধ্যে ছিলেন তিনি। তবে কী কারণে শিবলী নিখোঁজ তা কেউ বলতে পারছেন না।

পরিবারের সদস্যরা জানান, শিবলী ৩১ জুলাই সকাল ৮টা থেকে নিঁখোজ হয়েছে। তিনি ক্লাসের উদ্দেশ্যে বাসা (কলাবাগান) থেকে বের হন। তার পরনে ছিল সাদা টি সার্ট ও কালো প্যান্ট। বাসায় তার মাকে বলে গিয়েছিল দুপুর ২.৩০ এর মধ্যে বাসায় ফিরবেন তিনি। তবে তিনি আর ফিরে আসেননি। তার খোঁজ পেলে এই 01819253035 নম্বরে যোগাযোগের কথা বলা হয়েছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ