বিবলিওথিকার ডিস্ট্রিবিউটর হলো ড্যাফোডিল কম্পিউটার্স

  © টিডিসি ফটো

লাইব্রেরী অটোমেশন সলিউশন কোম্পানী সুইজারল্যান্ডের বিবলিওথিকা বাংলাদেশে ড্যাফোডিল কম্পিউটার্স লিঃ কে তাদের ডিস্ট্রিবিউটর হিসেবে নিযুক্ত করেছেন।

ফলে এখন থেকে ড্যাফোডিল কম্পিউটার্স লিঃ বাংলাদেশে আরএফআইডি ও ইএম ভিত্তিক লাইব্রেরী অটোমেশনের বিপনন, বাস্তবায়ন, কারিগরী সহায়তা ও বিক্রোত্তর পরিসেবা প্রদান করবে। বিবলিওথিকা প্রায় ৫০বছর ধরে ৭০টিরও বেশি দেশে লাইব্রেরি অটোমেশন সমাধান নিয়ে কাজ করছে।

বাংলাদেশে বর্তমানে সরকারী ও বেসরকারী অনেক বিশ্বাবদ্যালয় বিবলিওথিকা লাইব্রেরি সিস্টেম ব্যবহার করছে। বিবলিওথিকা এর ব্যাপক সমাধান এবং পরিষেবাদি হচ্ছে, অ্যাপস, ই-বুক, ই-অডিও-বুক, সিকিউরিটি গেট, ইনভেন্টরি-রিডার, শেলফ-চেক, ওয়ার্ক-স্টেশ, রিমোট-লকার, স্মার্ট-শেলফ, রিমোট-লাইব্রেরি, ডিসকভারি টার্মিনা, বুক-ড্রপ, ফ্লেক্স-বিন ইত্যাদি। প্রযুক্তি ব্যবহার করা হয়।

২২ মে বিবলিওথিকার ব্যবস্থাপনা পরিচালক জেসন ট্যান এবং ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেডের জিএম জাফর আহমেদ পাটোয়ারী ড্যাফোডিল কম্পিউটার্সের বোর্ড রুমে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ