শিক্ষককে পেটালেন ছাত্রলীগ নেতা!

উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কাজ না করায় এক শিক্ষককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার সকাল ১০ টার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলার বগা বন্দর ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শহিদুল ইসলাম তালুকদার স্থানীয় বীরপাশা মাধ্যমিক বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক।

শহিদুল ইসলাম জানান, গতকাল বেলা ১১টার দিকে আন্তঃস্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির সভায় যোগদানের উদ্দেশ্যে তিনি উপজেলা সদরের পথে রওনা হন। পথে বগা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি পরিচয় দেওয়া আশরাফ হাওলাদারের নেতৃত্বে ৭/৮ জন্য তাঁর ওপর হামলা চালায়। তারা এলোপাতাড়ি কিলঘুষি দেওয়াসহ তাকে লাঠিপেটা করে। এরপর হামলাকারীরা তাঁকে একটি ইজিবাইকে তুলে দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।

শহিদুল ইসলাম আরো জানান, আশরাফ হাওলাদার তাকে উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কআজ করতে বলেছিলেন। কিন্তু তিনি কোন প্রার্থীর পক্ষে সক্রিয়ভাবে কাজ করতে অস্বীকৃতি জানানোর কারণে তাকে মারধর করা হয়।

তবে অভিযোগ অস্বীকার করে আশরাফ হাওলাদার বলেন. ‘আমি শনিবার ঢাকায় চলে এসেছি। মারধরের ঘটনা আমার ওপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে কেন জানিনা।’ এদিকে বাউফল উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান হাসান বলেন, ‘আশরাফ হাওলাদার নামে বগাতে ছাত্রলীগের কোন সভাপতি বা কর্মী নেই।


সর্বশেষ সংবাদ