‘প্রাথমিক শিক্ষকদের আর আন্দোলন করতে হবে না’

  © ফাইল ফটো

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, প্রাথমিকের শিক্ষকদের আর আন্দোলন করতে হবে না। আপনাদের জন্য যা যা প্রয়োজন তা করা হয়েছে। আপনারা মানসম্মত শিক্ষা দেবেন। আপনারা ছেলেমেয়েদের কিন্ডারগার্টেন থেকে প্রাথমিক বিদ্যালয়ের দিকে ফিরিয়ে নিয়ে আসুন।

গতকাল বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রৌমারী উপজেলা পরিষদ হলরুমে মিড ডে মিল বাস্তবায়নের বিষয়ে স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী বলেন, মিড ডে মিল যেন সঠিকভাবে পরিচালিত হয়। খাবারে যেন ভেজাল না থাকে। শিশুদের কেমিক্যালমুক্ত খাবার দিতে হবে এবং খাবারের সঙ্গে বিশুদ্ধ পানি দিতে হবে। এতে ম্যানেজিং কমিটির সভাপতি, অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তির সার্বিক দিকনির্দেশনা কামনা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মেহেদী হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম, উপজেল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু রৌমারী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধার শিক্ষক রিজু প্রমুখ।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ