মারা গেল ৫৫০০ মুরগি, নিঃস্ব ওসমানের পাশে গোলাম রাব্বানী

মারা গেল ৫৫০০ মুরগি, নিঃস্ব ওসমানের পাশে গোলাম রাব্বানী

লক্ষ্মীপুরে অস্বাভাবিক জোয়ারে মেঘনা নদীর তীরবর্তী প্রায় ৪০টি গ্রাম প্লাবিত হয়েছে। স্বাভাবিক উচ্চতার চেয়ে গত তিন দিনে নদীতে প্রায় ৫ ফুট পানি বৃদ্ধি পেয়েছে। এতে লোকালয়ে জোয়ারের পানি ঢুকে পানিবন্দি হয়ে পড়েছে দুই লক্ষাধিক মানুষ। এর মধ্যেই আরো দুঃখের খবর হলো মো. ওসমানের। বন্যার পানিতে তার কয়েক হাজার মুরগি মারা গেছে। তার আর্থিক ক্ষতি এতটাই বেশি যে, তিনি এখন প্রায় নিঃস্ব।

ওসমানের এমন পরিস্থিতিতে পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ ও ডাকসুর সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। নিজে সাহায্য দেয়ার পাশাপাশি সবার সহায়তা চেয়েছেন অন্যদেরও।

রাব্বানী তার ভেরিফায়েড ফেসবুকে লিখেছেন, করোনা প্রাদুর্ভাবের দুর্যোগকালীন সময়ে মরার উপর খাঁড়ার ঘায়ের মতো এসেছে বন্যার করালগ্রাস!। সহসা মেঘনা নদীতে জোয়ারের পানি বৃদ্ধি পেয়ে কমলনগর উপজেলার চরলরেঞ্চ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের খামারী ওসমান ভাইয়ের ‘তাজ পোল্টি খামার’ এ পানিবন্ধী হয়ে ডিম দেওয়া ৫৫০০ মুরগি মারা যায়। প্রায় ২০ লাখ টাকা ক্ষতির সম্মুখীন হয়ে অসহায় খামারী ওসমান ভাই আজ নিঃস্ব প্রায়!

আজ ওসমান ভাই এর সাথে কথা হয়েছে। আগামীকাল ঢাকা মহানগর ছাত্রলীগ নেতা, স্থানীয় ছেলে, মোঃ রাজু সুলতান-এর মাধ্যমে আমার ব্যক্তিগত পক্ষ থেকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হবে এবং অদূর ভবিষ্যতেও সাধ্যমতো পাশে থাকার প্রচেষ্টা থাকবে।

মানবিক হৃদয়ের সামর্থ্যবান সুহৃদদের প্রতি বিনীত নিবেদন, আপনাদের সাধ্যমতো এই অসহায় খামারী ভাইয়ের পাশে দাঁড়ান।

ওসমান ভাইয়ের সাথে যোগাযোগঃ 01716-652507, 01812-360026। ব্যাংক অ্যাকাউন্ট: তাজ পোল্ট্রি ফার্ম, ২৬২, ইসলামী ব্যাংক, হাজিরহাট শাখা, কমলনগর, লক্ষ্মীপুর।

মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ