১০ বছর পর ফেনীতে জয়নাল হাজারী

  © ফাইল ফটো

দীর্ঘ ১০ বছর পর ফেনীতে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদিন হাজারী। এ সময় নেতাকর্মীসহ ভক্তদের পদচারণায় মুখরিত ছিলো তার নিজ বাড়ির মুজিব উদ্যান।

এ সময় হাজারীকে নিরাপত্তা দিতে আইনশৃঙ্খলা বাহিনীর নিচ্ছিদ্র বেষ্টনীতে ঢাকা ছিলো পুরো শহর। গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ছিল চেকপোস্ট।

গত শনিবার বিকেল চারটায় শহরের মাস্টার পাড়াস্থ বাবা-মা’র কবর জেয়ারত করেন জয়নাল হাজারী। জেয়ারত শেষে বাড়ি প্রাঙ্গণ মুজিব উদ্যেনে দলীয় নেতাকর্মী ও ভক্তদের সঙ্গে ঈদ শুভেচ্ছা শেষে কুশল বিনিময় করেন তিনি।

এ সময় তিনি বর্তমানে চলমান ফেনীর সন্ত্রাস-দুর্নীতি চাঁদাবাজ ও অত্যাচারীদের বিরুদ্ধে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করতে আহবান জানান। পাশাপাশি আগামীতে তিনি স্থানীয় রাজনীতিতে ফের সোচ্চার হবেন বলে জানান। তিনি আরও বলেন, ইতিমধ্যে মামলা হামলার শিকার দলীয় ত্যাগী নির্যাতিত নেতাকর্মীদের আগামীতে সকল সুযোগ সুবিধা দিয়ে রক্ষা করবেন।

সবশেষে সন্ধ্যায় শহরের পাগলা মিঞার মাজার জেয়ারত শেষে তিনি সাবেক উপজেলা চেয়ারম্যান একরামুল হকের কবর জেয়ারত করতে যাওয়ার পথে পুলিশের সঙ্গে কথোপকথনে স্থানীয়ভাবে বিশৃঙ্খলা এড়াতে তিনি সেখানে না গিয়ে ঢাকার বাসভবনে ফিরে যান।


মন্তব্য

সর্বশেষ সংবাদ