সাহারা খাতুনকে নেওয়া হচ্ছে থাইল্যান্ডে

  © ফাইল ফটো

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডে নেওয়ার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার (২ জুলাই) এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে থাইল্যান্ডে নিয়ে যাওয়া হবে। এ তথ্য নিশ্চিত করেছেন ইউনাইটেড হাসপাতালের কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্টের প্রধান ডা. সাগুফা আনোয়ার।

তিনি বলেন, সাহারা খাতুনের পরিবার তাকে বিদেশ নিয়ে যাচ্ছে। সময়টা ঠিক করে তারা আমাদের জানালেই হবে, আমাদের যেসব পেপার্স দেওয়ার কথা ছিল সেগুলো দিয়ে দিয়েছি, সবই রেডি, সবই সেট করা আছে।

সাহারা খাতুনের পরিবার সূত্রে জানা গেছে, তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেওয়া হবে। তিনি গত ২ জুন থেকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন। গত ২৬ জুন থেকে তিনি আইসিইউতে রয়েছেন।

প্রসঙ্গত, জ্বর অ্যালার্জির সমস্যাসহ বিভিন্ন জটিলতা নিয়ে গত ২ জুন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন সাহারা খাতুন। এরপর অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। এরপর অবস্থার কিছুটা উন্নতি ঘটলে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হয় তাকে। কিন্তু আবারও অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

অ্যাডভোকেট সাহারা খাতুন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য। তিনি এর আগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বেও ছিলেন। ৭৭ বছর বয়সী এই সংসদ সদস্য দীর্ঘ দিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছেন।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ