ত্রা‌ণ সামগ্রী নিয়ে নিজ গ্রামে ঘুরছেন তিতুমীর ক‌লেজছাত্র সবুজ

  © টিডিসি ফটো

সরকারি নির্দেশনা পালনে নিজ গ্রামে সচেতনতা সৃষ্টিতে প্রচারণা ও জীবাণুনাশক উপকরণ বিতরণ কর্মসূচির পাশাপাশি অসহায়-দুস্থ‌দের দ্বা‌রে দ্বা‌রে মাস্ক, হ্যান্ড সে‌নিটাইজার ও ত্রাণ বিতরণ কর‌ছেন রাজধানীর সরকা‌রি তিতুমীর ক‌লে‌জ ছাত্রলীগ নেতা এম.‌কে হাসান সবুজ।

ছাত্রনেতা সবুজ তিতুমীর ক‌লে‌জে মা‌র্কে‌টিং‌ বিভাগে এম‌বিএ করছেন। একজন স্বেচ্ছা‌সেবী হি‌সে‌বে আর্ত-মানবতার সেবায় সবসময় কাজ করে যাচ্ছেন। তিতুমীর ক‌লে‌জে চাঁদপুর জেলার সাধারণ শিক্ষার্থী‌দের সংগঠন ‘ই‌লি‌শের বাড়ি‌’র সাধারণ সম্পাদকের দা‌য়ি‌ত্বেও আ‌ছেন সুবজ।

করোনা আতঙ্কে থমকে গেছে পুরো বিশ্ব। এ ভাইরাজের আতঙ্ক থেকে রেহায় পায়নি বাংলাদেশও। করোনাভাইরাস মোকাবেলায় লকউউনের মাধ্যমে যে যার মতো করে নিয়ন্ত্রণের রাখার চেষ্টা করছে। এ অবস্থায় সবচেয়ে ভুক্তভোগী এ দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ।

নিজ জেলা চাঁদপুরের মূলপাড়া গ্রামে এসব ছিন্নমূল মানুষ নিয়ে কাজ শুরু করেন ছাত্রনেতা সুবজ। নিজ উ‌দ্যো‌গে অসহায় ও দুস্থ‌দের ম‌ধ্যে বিতরণ কর‌ছেন ত্রাণ সামগ্রী। করোনাভাইরাস মোকাবেলায় সেই শুরু থেকেই সচেতনামূলক কাজ করে যাচ্ছেন তিনি। মাস্ক, স্যানিটাইজার, হ্যান্ড-গ্লাভস, লিফলেট বিতরণসহ সচেতনামূলক বিভিন্ন প্রচারণা তিনি এখনো অব্যাহত রেখেছেন।

ছাত্রনেতা সবুজ ব‌লেন, ‘আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী। জননেত্রী শেখ হাসিনার ও বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও করোনা সচেতনতায় লিফলেট বিতরণ করেছি। ইনশাআল্লাহ করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত এ ধারা অব্যাহত থাকবে।’


সর্বশেষ সংবাদ