মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের

করোনা থেকে সুরক্ষায় অসহায় মানুষের পাশে ছাত্রদলের নেতাকর্মীরা।  © টিডিসি ফটো

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রদুর্ভাবে বাংলাদেশেও এই রোগে আক্রান্তের হার বাড়ছে। এ অবস্থায় মানুষ সচেতন করা ও তাদের সুরক্ষায় বিভিন্ন সামগ্রী বিতরণ করছে বিভিন্ন সংগঠনের মতো ছাত্রদলও। আজ রাজধানীর বনানী, গুলশান, বাড্ডা ও ভাটারা এলাকায় দুস্থ ও অসহায় মানুষদের মধ্যে গন-সচেতনতা মূলক লিফলেট, মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল। 

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন, সহ-সভাপতি হাফিজুর রহমান হাফিজ, সহ-সভাপতি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মুক্তাদির হোসেন তরু, যুগ্ম সাধারণ সম্পাদক তানজিল হাসান, মিজানুর রহমান শরীফ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান আউয়াল। 

এছাড়াও উপস্থিত ছিলেন বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ বায়েজিদ প্রধান, সহ-সভাপতি শাহেদ প্রদান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু হোরায়রা, দিনার হোসেন, তন্নী মল্লিক, সহ সাধারন সম্পাদক রায়হান উল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াজ হোসেন ও ছাত্রনেতা রুহুল আমিন প্রমুখ।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ