মানুষের সকল বিপদ-আপদে পাশে ছিল জিয়া পরিবার: জাবি ছাত্রদল

  © টিডিসি ফটো

সারাদেশে করোনাভাইরাসের কারণে খাদ্য সঙ্কটে পড়েছে অসহায় ও খেটে খাওয়া মানুষ। খাদ্যসামগ্রী নিয়ে এসব হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদল। বুধবার শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক ডেইরী গেইট ও বিশমাইল গেইটে ত্রাণ বিতরণ করে সংগঠনটি।

তারা ক্যাম্পাসের আশপাশের কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্য এক সপ্তাহের নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী যেমন চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, সাবান বিতরণ করে।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির শাখা ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহীম খলীল বিপ্লব ও মিজানুর রহমান রনি, ছাত্রনেতা সাইফুল ইসলাম সাগর, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন হাবীব হিরণ, শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক, ছাত্রনেতা রেজা সেলিম, যুগ্ম সম্পাদক সামছুল হক, মীর মোশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসাইন প্রমুখ।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, জিয়া পরিবার এদেশের মানুষের সকল প্রকার বিপদ-আপদে বরাবরই সাধারণ মানুষের পাশে ছিল। অতীতে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়ার রহমান এদেশের মানুষের মুক্তির জন্য মুক্তিযুদ্ধে বীরদর্পে লড়াই করে দেশের স্বাধীনতা অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

তিনি বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মানুষের অধিকার প্রতিষ্ঠায় দীর্ঘদিন কারাবরণ করেছেন। তবুও অন্যায়ের কাছে মাথানত করেননি। তাদেরই সুযোগ্য উত্তরসূরী তারুন্যের অহংকার জনাব তারেক রহমান আজ দেশের এই ক্রান্তিলগ্নে মানুষের কষ্টের কথা বিবেচনা করে তিনি চুপ থাকতে পারেননি। তাই তিনি ছাত্রদলকে সারা বাংলাদেশের অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন। আর আমরা সেই নির্দেশ পালনে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি।


সর্বশেষ সংবাদ