খাদ্যসামগ্রী নিয়ে ১০০ পরিবারের পাশে গাজীপুর জেলা ছাত্রলীগ

  © টিডিসি ফটো

করোনাভাইরাস সঙ্কটে গাজীপুরের অহসায় খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্যসামমগ্রী বিতরণ করেছে গাজীপুর জেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকায় ১০০টি অসহায় পরিবারের খাদ্যসামগ্রী বিতরণ করে জেলা ছাত্রলীগ।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, তৈল, লবনসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য। গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকার উদ্যোগে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকার বলেন, বাংলাদেশে ভয়াবহ করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর আমরা মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছি। বর্তমানে দিনমজুর মানুষরা কর্মহীন হয়ে পড়ায় তারা খাদ্য সংকটে আছে।

তিনি বলেন, আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে গরীব অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছি। প্রাথমিক পর্যায়ে আমরা ১০০ পরিবারকে সহযোগিতা করেছি। এই সহযোগিতা চলমান থাকবে।

প্রসঙ্গত, দেশে করোনা ভাইরাস যাতে মহামারি আকার ধারণ করতে না পারে সেই লক্ষ্যে গত ২৬ মার্চ থেকে দেশে অঘোষিত লকডাউন চলছে। এতে কর্মহীন হয়ে পড়ে দেশের বিপুল অংকের জনগোষ্ঠী। এতে খাদ্য সংকটে আছে নিন্ম আয়ের মানুষ।


সর্বশেষ সংবাদ