করোনা: বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুঃস্থদের খাবার দিল ছাত্রদল

  © টিডিসি ফটো

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে রাজধানীর গরীব-দুঃস্থ মানুষদের মধ্যে খাদ্য বিতরণ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। আজ নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সহ-সভাপতি হাফিজুর রহমানের নেতৃত্বে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখার সংগঠনের চিকিৎসক ও শিক্ষার্থীরা চাল-ডাল-আলু-তেল-সাবান ও মু্খের মাস্কসহ প্যাকেট বিতরণ করেন। 

দূরত্ব বজায় রেখে খাদ্য বিতরণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হলেও প্রথম দিকে মানুষজন খাবার নিতে হুমড়ি খেয়ে পড়ে। ট্রাকে যে পরিমাণ খাবার আনা হয়েছিল, তার চেয়ে গরীব ও দুঃস্থ লোকজন বেশি হওয়ায় এই পরিস্থিতি সৃষ্টি হয়।

এসময় হাফিজুর রহমান সাংবাদিকদের বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে আমরা ছাত্র দলের নেতাকর্মীরা আমাদের সামর্থ্য অনুযায়ী দেশের মানুষের পাশে থাকার চেষ্টা করছি। এটি এই কর্মসূচির অংশ বিশেষ। ইতিমধ্যে আমরা ঢাকার বিভিন্ন জায়গায় এভাবে খাবার দিয়েছি।

এ সময় আর উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক তানজিল হাসান, সহ সাধারণ সম্পাদক আকতার হোসেন, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রদলের নেতা আশফাক আজিজ, নোমান পারভেজ, ওলিউল্লাহ, মিজানুর রহমান প্রমুখ।

এ সময় দুইশ’র অধিক গরীব-দুঃস্থদের হাতে খাবার ও কিছু নগদ অর্থ তুলে দেয়া হয় বলে জানা গেছে।


সর্বশেষ সংবাদ