দুস্থদের পাশে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

  © টিডিসি ফটো

করোনাভাইরাসের প্রকোপে জর্জরিত সারা বিশ্ব। ব্যতিক্রম ঘটেনি বাংলাদেশেও। সারাদেশে চলছে লকডাউন। আর এই পরিস্থিতিতে সবচেয়ে টানাপোড়েনের মধ্যে রয়েছে খেটে খাওয়া মানুষরা। আর এসব মানুষের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগ।

আজ দুপুরে ক্যাম্পাসের নিপোবনে চবি ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক বিশ্ববিদ্যালয়ের রিক্সা চালকসহ আশপাশের প্রায় ২৫টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

চবি শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, ছাত্রলীগ ৪৭’ এরপর থেকে সকল দুঃসময়ে অসহায়, নিপীড়িত মানুষের পাশে দাঁড়িয়েছে, এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে আমি সমাজের সকল বিত্তবান লোকদের আহ্বান করবো এই সংকটের সময়ে তারা যেন তাদের আশপাশের গরীব-দুস্থ পরিবারেকে সাধ্যমতো খোঁজ-খবর নেন। যেন একজন লোকও খাবারের অভাবে কষ্ট না পায়।

চবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, আমাদের খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে এবং আমাদের এই মহতী কাজের সাথে কেউ অংশীদার হতে চাইলে তাদেরকে সাদরে গ্রহণ করবো। ছাত্রলীগ দু:খী মানুষের সাথে অতীতেও ছিলো বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। 

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আবদুল মালেক, সুমন নাছির, সাইদুল ইসলাম সাইদ, রাজু মুন্সি, আলতাফ হোসেন, সুজয় বড়ুয়া, ওসমান, সৌমেন, সাদ্দাম, ওয়াহেদ, তানভীর, হাসান প্রমুখ।


সর্বশেষ সংবাদ