করোনা: বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছে ছাত্রলীগ সভাপতি রাসেল

  © টিডিসি ফটো

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। এই ভাইরাসে ইতোমধ্যে ৩ লাখেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছে। ভাইরাসে কালো ছোবলে এরই মধ্যে বাংলাদেশে ৪ জন মারা গেছেন। করোনা প্রতিরোধে সরকার ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উদ্যোগে জনসচেতনতামুলক কর্মসূচী হাতে নেওয়া হয়েছে ।

এর ধারাবাহিকতায় হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান রাসেলের উদ্যোগে হাটহাজারী সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট কলেজ গেট, বাজার, বাস স্টেশন ও বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডে প্রায় ৩ হাজার পিস হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হ্যান্ড গ্লাবস বিনামূল্যে বিতরণ করা হয়েছে। এছাড়া উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এই সময় বিভিন্ন পয়েন্টে উপস্থিত ছিলেন হাটহাজারী বিশ্ববিদ্যালয় সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাকেরিয়া চৌধুরী সাগর, রেজাউল করিম রনি। হাটহাজারী উপজেলায ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার উদ্দিন গালিব, উপসম্পাদক মিরাজ সিকদার, হাসনাত নেওয়াজ সানিম, মো. জাহেদ, মো. আরিফ, আরিফুর রহমান, মোনায়েম আহমেদ সুহান।

এ ব্যাপারে জানতে চাইলে ছাত্রলীগ সভাপতি রাসেল দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, বর্তমানে করোনা ভাইরাস সমগ্র জাতির জন্য একটা অভিশাপ হয়ে দাড়িয়েছে, এই ভাইরাসের ব্যপারে বাংলাদেশের সিংহ ভাগ মানুষ এখনো সচেতন নয়। তবে সামান্য সচেতনতা আসলে আশাকরি আমরা এই যুদ্ধে জয়লাভ করতে পারবো। করোনা কে নয় ভয় নয়, নিজে সচেতন হোন, অপরকে সচেতন করুন, এই স্লোগানকে সামনে রেখে গণমানুষের মধ্যে সচেতনতা বাড়াতে ছাত্রলীগের এই ক্ষুদ্র প্রয়াস।

এতে আরো উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা অর্জন ‘৭১’এর সভাপতি মহিউদ্দিন সম্রাট, মেখল ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী, আয়মেন শাহ,জিসান আজাদ, ফরহাদ মেহেদী, রাওয়াদ বিন, সেকান্দর সেকা,সাকলায়ন মোস্তাক, আকিবুর রহমান সানি, মোঃ জনি, মোহাম্মদরিয়াদ প্রমুখ।


মন্তব্য

সর্বশেষ সংবাদ