বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার দিচ্ছে ছাত্র ইউনিয়ন

  © সংগৃহীত

প্রাণঘাতী করোনাভাইরাসের সর্বোচ্চ ঝুকিতে আছে বাংলাদেশ। সবচেয়ে বেশি ঝুকিতে আছে বাংলাদেশের শ্রমজীবী মানুষ। করোনা প্রতিরোধে পর্যাপ্ত জ্ঞান এবং প্রয়োজনীয় স্বাস্থ্য পণ্যসমূহ শ্রমজীবী মানুষের নাগালের বাহিরে। এমন পরিস্থিতিতে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদ হ্যান্ড স্যানিটাইজার তৈরি এবং বিনামূল্যে বিতরণ করছে।

আজ শুক্রবার (২০ মার্চ) বিকালে ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে বিনামূল্যে স্যানিটাইজার বিতরণ শুরু করা হয়।

এই কার্যক্রমে সক্রিয়ভাবে যোগ দেন ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদের সভাপতি আশজাদুল বোরহান তাহসিন, সাধারন সম্পাদক বাহাউদ্দিন শুভ, সিপিবির সভাপতি কমরেড এড.এমদাদুল হক মিল্লাত, সাধারণ সম্পাদক শেখ বাহার মজুমদার, উদীচীর সভাপতি ডা. প্রদীপ চন্দ্র কর, সাধারণ সম্পাদক যীশুতোষ তালুকদার, মহিলা পরিষদের সভাপতি মনিরা বেগম অনু, যুব ইউনিয়নের সভাপতি সাবিব তালুকদার রবিন প্রমুখ।

শাখা ছাত্র ইউনিয়নের নেতারা বলছেন, দেশের প্রথম কোনো ছাত্র সংগঠন হিসেবে কেন্দ্রীয়ভাবে হ্যান্স স্যানিটাইজার তৈরি এবং বিনামূল্যে বিতরণ কার্যক্রমের সূচনা করে তারা। দ্রুতই দেশের জেলায় জেলায় এই কর্মসূচি ছড়িয়ে পড়ছে যা দেশবাসীর প্রশংসা আদায় করে নিয়েছে।

এদিকে সরকারি হিসেবে আজ শুক্রবার পর্যন্ত বাংলাদেশে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২০। একজন মারা গেছেন। আজ আক্রান্ত বয়স্ক এক ব্যক্তি আশংকাজনক অবস্থায় আইসিইউতে আছেন।


সর্বশেষ সংবাদ