বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে ক্রিকেট খেলতে চায় ছাত্রলীগ: জয়

  © টিডিসি ফটো

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, জাতীয় ক্রিকেট দলের সাথে একটি ম্যাচ খেলতে চায় বাংলাদেশ ছাত্রলীগ। সেই ম্যাচের নেতৃত্ব দিবে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা।

সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিস্থ স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতৃবৃন্দের অংশগ্রহণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে ‘মুজিববর্ষ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ আয়োজনে বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজার কাছে এমন প্রত্যাশার কথা জানিয়েছেন তিনি।

আল নাহিয়ান খান জয় বলেন, মাশরাফি ভাই আমাদের সকলের প্রিয়, তারুণ্যের আইকন। জনগণের নেতা হিসেবে যে ধরণের কাজ করা দরকার আমাদের তরুণ এমপি মাশরাফি ভাই তা দেখিয়ে দিয়েছেন। তিনি সাধারণ মানুষের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি ইতিমধ্যে নড়াইলকে মডেল জেলা হিসাবে পরিচিত করার চেষ্টা করছেন। ভাই আমাদের মাঝে এসেছেন। আমরা অত্যন্ত আনন্দিত।

জাতীয় ক্রিকেট দলের সঙ্গে বাংলাদেশ ছাত্রলীগ একটি ম্যাচ খেলতে চায় উল্লেখ্য করে জয় বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশ ক্রিকেট টিমের সাথে একটি প্রীতি ম্যাচ আয়োজন করতে চায়। এজন্য অধিনায়ক মাশরাফির সহযোগীতা কামনা করেছেন তিনি।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, বাংলাদেশের জনগণের আশা ভরসা, আমাদের সকলের প্রিয় মাশরাফি বিন মোর্তুজা। ছাত্রলীগ সবসময় খেলাধুলার মাধ্যমে জঙ্গিবাদ নির্মূলের চেষ্টা করে থাকে। আমাদের টুর্নামেন্টের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ আমাদের প্রিয় মাশরাফি ভাই। যিনি দল মত নির্বিশেষে বাংলাদেশের মানুষের কাছে জনপ্রিয় হয়েছেন। তিনি ইতিমধ্যে তার সফল কর্মের মাধ্যমে সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন।

মাশরাফি বিন মোর্তুজা বলেন, আমার এই টুর্নামেন্টে এসে অনেক ভাল লাগছে। আপনাদের অসংখ্য ধন্যবাদ আমাকে এখানে আমন্ত্রণ করেছেন। আশা করি আপনারা এ টুর্নামেন্ট সফলভাবে শেষ করবেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাথে বাংলাদেশ জড়িত। আশা রাখবো আপনারা ভাল ভাল কাজ করবেন। ঢাকা বিশ্ববিদ্যালয় বরাবরের মত ইতিহাস হয়ে থাকবে এটাই প্রত্যাশা। দেশকে নিয়ে বঙ্গবন্ধুর যে স্বপ্ন সে স্বপ্ন পূরণে কাজ করবেন।

পরে এক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।


সর্বশেষ সংবাদ