শিক্ষকদের সবচেয়ে বেশি মর্যাদা দিয়েছে আ.লীগ: নাসিম

১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম  © ফাইল ফটো

বর্তমান সরকার শিক্ষক সমাজকে অতীতের যে কোনও সরকারের তুলনায় বেশি মর্যাদা দিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। রবিবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গ্রাম পর্যায়ে শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে। শিক্ষকদের অতীতের যে কোনও সরকারের তুলনায় অধিক মূল্যায়ন ও মর্যাদা দিয়েছে।

কাজিপুর উপজেলার সকল সরকারি, বেসরকারি কলেজ, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও প্রধান শিক্ষক এবং মাদ্রাসা সুপারগণের সঙ্গে মতবিনিময় করেন মোহাম্মদ নাসিম। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী।

উদগাড়ি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন এম মনসুর আলী মেডিক্যাল কলেজ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বেগম লায়লা নাসিম, ঢাকার আইডিয়াল স্কুলের সাবেক প্রধান শিক্ষক সুফিয়া খাতুন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনসহ আরও অনেকে।

তৃণমুল পর্যায়ের সমস্যা তুলে ধরে সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক এবং মাদ্রাসা সুপাররা বক্তব্য দেন। মোহাম্মদ নাসিম সবার বক্তব্য শোনেন এবং শিক্ষাঙ্গনকে অনিয়ম ও দুর্নীতির উর্ধ্বে রেখে পড়ালেখার সুষ্ঠু পরিবেশ বিনির্মাণে কাজ করা আহ্বান জানান।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ