নির্বাচনের পরিবেশ বানচালকারীদের প্রতিহত করবে ছাত্রলীগ: লেখক

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য
ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য  © ফাইল ফটো

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেছেন, বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা না খেয়ে, না ঘুমিয়ে হলেও নৌকার বিজয় নিশ্চিত করবে। অন্যদিকে কেউ যদি নির্বাচনের এ সুষ্ঠু পরিবেশকে বানচাল করার চেষ্টা তাহলে ছাত্রলীগ তাদেরকে শক্তহাতে প্রতিহত করবে।

আজ বুধবার (২৯ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির অডিটোরিয়ামে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে এক মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

লেখক ভট্টাচার্য বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রত্যেকটি ওয়ার্ড ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থী এবং বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা নৌকার জন্য ভোট প্রার্থনা করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য বাংলাদেশ ছাত্রলীগ সদা জাগ্রত থাকবে।

অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কখনো মুজিবের রক্তের সাথে বেঈমানি করেনি। আমরা শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ নিজামুল হক ভূঁইয়া। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহি সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, আগামী ০১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে বিএনপির পাশাপাশি বিরোধী দল জাতীয় পার্টি, বাম দল সিপিবি, ইসলামী দল ইসলামী আন্দোলন বাংলাদেশ ছাড়াও এনপিপি, পিডিপি, গণফ্রন্ট ও বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী রয়েছে। দুই সিটিতে মোট নয়টি দলের ১৪ জন মেয়র প্রার্থী হয়েছেন। মেয়র পদে এবার স্বতন্ত্র কোনো প্রার্থী নেই।


সর্বশেষ সংবাদ