আমাদের পার্টি সেন্ট্রাল উইমেন্সে, ইশরাকের মতিঝিলে: পুলিশের বক্তব্য ভাইরাল

পুলিশ কর্মকর্তা
পুলিশ কর্মকর্তা  © সংগৃহীত

‘‘পরিস্থিতি ‘নরমাল’ (স্বাভাবিক) আছে। ইশরাকের (ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়র প্রার্থী) পার্টি মতিঝিল এলাকায় চলে গেছে। আর আমাদের যে পার্টি আছে, ওরা আছে-সেন্ট্রাল উইমেন্সের (সেন্ট্রাল উইমেন কলেজ) সামনে আছে।’’ ঢাকা দক্ষিণের সিটি নির্বাচনের প্রচারণা আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষের ঘটনায় এক পুলিশ সদস্যের এমন বক্তব্য সামাজিক যোগাযোগে ভাইরাল হয়েছে।

পুলিশ সদস্যের এমন বক্তব্য নিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। নেটিজেনরা বলছে, পুলিশের আবারও পার্টি আছে নাকি? আবার কেউ কেউ বলছেন, পুলিশের পার্টি কোনটা...? কেউ কেউ আবার আরও একধাপ এগিয়ে এসে বলছেন, অতি দ্রুত তাকে দায়িত্ব থেকে অব্যাহতি হোক।

একজন নেটিজেন লিখেছেন, ‘‘এই হলো আমাদের দেশের পুলিশদের অবস্থা। ভাবতে ঘৃণা হয়। বাংলাদেশের বিবেকবান মানুষ বুঝে নেন দেশের পুলিশরা পর্যায়ে পৌঁছে গেছে। এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’’
আরেকজন লিখেছেন, ‘‘সত্য কখনো গোপন থাকে না। তা যেকোন দিন যেকোন সময় মুখ ফসকে বের হয়ে যায়। তার প্রমাণ এই পুলিশের বক্তব্য।’’

এদিকে, বক্তব্যের মূল ভিডিওতে গিয়ে দেখা যায়, ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণা চলাকালে রাজধানীর গোপীবাগে সেন্ট্রাল উইমেন কলেজের সামনে রবিবার দুপুরে আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনার পর উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলার সময় পুলিশের ওই সদস্য কথাগুলো বলেন। ঘটনা নিয়ে বক্তব্য দেওয়ার শেষ পর্যায়ে সাংবাদিকদের তিনি ওয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোস্তাফিজুর রহমান বলে পরিচয় দেন।

ভিডিও একাত্তর টিভির সৌজন্যে


সর্বশেষ সংবাদ