নৌকার উন্নয়নের গিয়ার ছাড়া কোনো ব্যাক গিয়ার নেই: আতিক

গণ সংযোগ ও প্রচারণা সভায় বক্তব্য রাখছেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম
গণ সংযোগ ও প্রচারণা সভায় বক্তব্য রাখছেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম  © টিডিসি ফটো

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম বলেছেন, আমি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে বলতে পারি বিজয়ী হলে প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করব ইনশাহআল্লাহ্। আওয়ামীলীগ কথায় নয় কাজে বিশ্বাসী। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, নৌকার শুধু উন্নয়নের গিয়ার আছে। নৌকার গিয়ার একটাই- ফ্রন্ট গিয়ার।

আজ শনিবার (২৫ জানুয়ারি) উত্তর সিটি কর্পোরেশনের বনানী এলাকায় বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বাংলাদেশের আইন শিক্ষার্থীদের সর্ববৃহত সংগঠন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের উদ্যোগে আয়োজিত গণ সংযোগ ও প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, সবাই মিলে সবার ঢাকা। সুস্থ, সচল, আধুনিক ঢাকা গড়তে সকলের সহযোগিতা প্রয়োজন। আমি কাজপাগল একজন মানুষ, আমি কাজ করতে চাই। আমি ফাঁকি মারতে পছন্দ করি না। এই কাজপাগল মানুষ আপনাদের নিয়ে এই শহর গড়তে চাই।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এ্যাডভোকেট মো. শহীদুল ইসলাম টিটুর সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মো. জিয়াউল হক চৌধুরী বাবু।

সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের ২য় বারের মতো নির্বাচিত উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য এ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল ইসলাম খান নিখিল, কিশোরগঞ্জ জেলা সমিতির আইন সম্পাদক এ্যাডভোকেট মো. আলাউদ্দিন, এ্যাডভোকেট মো. জয়নাল আবেদীন খান, চৌধুরী ব্রেলভীর আহম্মেদসহ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, ঢাকা মহানগর উত্তর, দক্ষিন এবং বিভিন্ন জেলা ও ইউনিটের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।


সর্বশেষ সংবাদ