মেয়র প্রার্থী আতিকের প্রচারণায় বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ

গণ সংযোগ ও প্রচারণা সভা  © টিডিসি ফটো

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলামের সমর্থনে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বাংলাদেশের আইন শিক্ষার্থীদের সর্ববৃহৎ সংগঠন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের উদ্যোগে নির্বাচনী গণ সংযোগ ও প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২৫ জানুয়ারি) উত্তর সিটি কর্পোরেশনের বনানী এলাকায় এ গণ সংযোগ ও প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এ্যাডভোকেট মো. শহীদুল ইসলাম টিটুর সভাপতিত্বে এবং বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক এডভোকেট মো. জিয়াউল হক চৌধুরী বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সবাই মিলে সবার ঢাকা। সুস্থ, সচল, আধুনিক ঢাকা গড়তে সকলের সহযোগিতা প্রয়োজন। আমি কাজপাগল একজন মানুষ, আমি কাজ করতে চাই। আমি ফাঁকি মারতে পছন্দ করি না। এই কাজপাগল মানুষ আপনাদের নিয়ে এই শহর গড়তে চায়।

তিনি আরো বলেন, আমি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে বলতে পারি বিজয়ী হলে প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করব ইনশাহআল্লাহ্। আওয়ামীলীগ কথায় নয় কাজে বিশ্বাসী। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, নৌকার শুধু উন্নয়নের গিয়ার আছে। নৌকার গিয়ার একটাই- ফ্রন্ট গিয়ার। আর তাই আগামী ১ ফেব্রুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন বলে আমি বিশ্বাস করি।

সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের ২য় বারের মতো নির্বাচিত উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য এডভোকেট আবদুল বাসেত মজুমদার।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল ইসলাম খান নিখিল, কিশোরগঞ্জ জেলা সমিতির আইন সম্পাদক এডভোকেট মো. আলাউদ্দিন, এডভোকেট মো. জয়নাল আবেদীন খান, চৌধুরী ব্রেলভীর আহম্মদসহ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ এবং বিভিন্ন জেলা ও ইউনিটের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।


মন্তব্য

সর্বশেষ সংবাদ