নির্বাচনী প্রচারণায় হামলার শিকার ঢাবি ছাত্রদল নেতা

আহত ছাত্রদল নেতা আনিসুর রহমান খন্দকার অনিক
আহত ছাত্রদল নেতা আনিসুর রহমান খন্দকার অনিক  © সংগৃহীত

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচারণায় যুবলীগ-ছাত্রলীগের হামলায় আহত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা আনিসুর রহমান খন্দকার অনিক। তিনি ডাকসু নির্বাচনে ছাত্রদল থেকে জিএস প্রার্থী মনোনীত হয়েছিলেন। বর্তমানে ঢাবি ছাত্রদলের আহবায়ক সদস্য এবং সার্জেন্ট জহুরুল হক হলের যুগ্ম-আহবায়ক। হামলার সময় হকিস্টিক, লোহার রড দিয়ে আঘাত করা হয় তাকে। এসময় তিতুমীর কলেজ ছাত্রদল নেতা মাইনুল ইসলামসহ প্রায় ১২ জন আহত হয়েছেন বলে জানা গেছে।  

আজ বুধবার বিকেলে শাহজাদপুরে ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী শরীফ উদ্দীন জুয়েলের নির্বাচনী প্রচারণাকালে হামলা হয়। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাবলার সমর্থক যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এই হামলা চালানোর অভিযোগ উঠেছে।

আহত আনিসুর রহমান খন্দকার অনিক দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, অতর্কিতভাবে আমাদের উপর হামলা চালায় তারা। এসময় বেধড়ক মারধর করা হয়েছে। হকিস্টিক, লোহার রড দিয়ে আঘাত করে। হামলায় আহতের পর স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নেয়ার কথা জানিয়েছেন তিনি। পরে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি হবেন বলে জানান অনিক।

এদিকে হামলার বিষয়ে জানতে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী বাবলার সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও পাওয়া যায়নি। 


সর্বশেষ সংবাদ