লক্ষ্মীপুর কলেজে ছাত্রলীগের মিছিল-সমাবেশ

  © টিডিসি ফটো

সাপ্তাহিক কর্মসূচির অংশ হিসেবে নেতাকর্মীদের নিয়ে মিছিল ও সমাবেশ করেছে লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগ। রবিবার (১৯ জানুয়ারি) দুপুরে ক্যাম্পাসে কলেজ ছাত্রলীগ সভাপতি ফাহাদ বিন কামাল মাহি ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন বাবুর নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়। এসময় কলেজের নবাগত অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ মাহাবুবুল করিমকে স্বাগত জানিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা স্লোগান দেন।

কর্মসূচির শুরুতে ছাত্রলীগ নেতাকর্মীরা ক্যাম্পাসে একটি মিছিল বের করে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে তারা প্রশাসনিক ভবন প্রাঙ্গণে সমাবেশে মিলিত হয়। এসময় কলেজের শিক্ষার মানোন্নয়ন ও সুশৃঙ্খল পরিবেশ বজায় রাখতে অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ মাহাবুবুল করিমকে ছাত্রলীগ সর্বোচ্চ সহযোগিতা করবে বলে এসময় ঘোষণা দেন বক্তারা।

কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফারুক হোসেন বাবু বলেন, বাংলাদেশ ছাত্রলীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্র সংগঠন। এই সংগঠনের সদস্যরা অবশ্যই বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করবে।

কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহাদ বিন কামাল মাহি বলেন, শিক্ষার্থীদের সকল সমস্যা সমাধান করতে ছাত্রলীগ বদ্ধপরিকর। আমরা সবসময় আপনাদের পাশে আছি। আপনারা ছাত্রলীগের কর্মসূচিতে অংশগ্রহণ করুন।

এই কর্মসূচিতে কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিহাদ হোসেন রাব্বি, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ অন্তর, ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন শান্তসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ