বিএনপি ভোটে অংশ নেয় নির্বাচনকে বিতর্কিত করতে: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি  © ফাইল ফটো

বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতেই ভোটে অংশ নেয়। কারণ, এই দলটি বারবার নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। তাই তারা হেরে গেলে বলে এক কথা। আবার জয় পেলে বলে অন্য কথা। আজ শুক্রবার (১৭ জানুয়ারি) দুপুরে চাঁদপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী আরো বলেন, বিএনপি জনবিচ্ছিন্ন এবং জনধিকৃত রাজনৈতিক দলে পরিণত হয়েছে। এই সম্পর্কে তারা নিজেরাও অবগত। তাই জামাত শিবিরে ভর করা বিএনপি নির্বাচন নিয়ে উল্টা পাল্টা বকছে। ফলে বারবার যে কোনো নির্বাচন এলেই তা বিতর্কিত করার চেষ্টা করছে।

ইভিএম প্রসঙ্গে তিনি বলেন, চাঁদপুরের হাইমচরে উপজেলা পরিষদের নির্বাচন হয়েছে ইভিএম-এ। সেখানে তো ইভিএম নিয়ে কেউ প্রশ্ন তোলেনি।

চাঁদপুর সার্কিট হাউজে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে স্বাগত জানান ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমানসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিকেলে চাঁদপুরের মতলব উত্তরের লুধুয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠার ৬২ বছর উদযাপনে যোগ দেন শিক্ষামন্ত্রী। সেখানে শিক্ষার মানোন্নয়ন নিয়ে বর্তমান সরকারের নানা উদ্যোগের কথা জানান তিনি। এসময় স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বিশেষ অতিথির বক্তব্য রাখেন।


সর্বশেষ সংবাদ