পূজার দিন ভোট ধর্মীয় অনুভূতিতে আঘাত: ছাত্রদল সভাপতি

  © টিডিসি ফটো

৩০ জানুয়ারি হিন্দু ধর্মাবলাম্বী সম্প্রদায়ের সরস্বতী পূজার দিনে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দিন নির্ধারণ করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রদল। আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন এবং সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নেতৃত্বে এই কর্মসূচি পালন করা হয়েছে।

ফজলুর রহমান বলেন, বর্তমান সরকার মুখে অসাম্প্রদায়িকতার কথা বললেও ৩০ জানুয়ারি পূজার দিন ঢাকার দুই সিটি কর্পোরেশনের নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। এর মধ্যদিয়ে সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়েছে উল্লেখ করে ছাত্রদল সভাপতি বলেন, এ ঘটনায় অবিলম্বে ক্ষমা চেয়ে নির্বাচনের তারিখ পরিবর্তন করতে হবে। অন্যথায় আরও কঠোর আন্দোলনের মাধ্যমে নির্বাচন কমিশনকে তারিখ পরিবর্তনে বাধ্য করবে ছাত্রদল।

বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, সহসভাপতি মোস্তাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক তানজীল হাসান। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব আমানউল্লাহ আমান, যুগ্ম আহবায়ক আকতার হোসেন, যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম জহির সহ শতাধিক নেতা-কমী উপস্থিত ছিলেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ