শ্যামলকে সুদে-আসলে জবাব দিতে চান রাব্বানী

জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের ফেসবুক আইডির বায়োতে লেখা মন্তব্যের বিষয়ে নিঃশর্ত ক্ষমা চাইতে আহবান জানালেন ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এছাড়া শ্যামল ও ছাত্রদলকে তাদের দুঃসাহস আর স্পর্ধার জবাবটা সুদে-আসলে বুঝিয়ে ‍দেয়ার হুমকিও দেন তিনি।

আজ শনিবার নিজের ফেসবুক আইডিতে এ বিষয়ে একটি স্ট্যাটাস দেন রাব্বানী। এদিকে নিজের ফেসবুক আইডি হ্যাক করে তৃতীয় কেউ এ ধরণের মন্তব্য লিখছেন বলে দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানিয়েছেন শ্যামল।

রাবানী ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘‘যদি নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আর দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড দাবী করেন, তবে ‘শ্যামল এন্ড গং’ এর এই দুঃসাহস আর স্পর্ধার জবাবটা সুদে আসলে বুঝিয়ে দেবেন! ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)'র জিএস হিসেবে বলছি, শ্যামল ও তার সংগঠন ছাত্রদল এহেন ধৃষ্টতার জন্য নিঃশর্ত ক্ষমা না চাইলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তাদের অবাঞ্ছিত ঘোষণা করা হবে এবং যেকোনো মূল্যে সকল অপতৎপরতা প্রতিরোধ করা হবে!

বাঙালি জাতির কাছে পিতা বঙ্গবন্ধু মুজিবের শ্রেষ্ঠ আমানত, দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে কোন আপোষ নয়! সময়ের প্রয়োজনে এদেশে ৮১ আসবে আবার, ৭৫ নয়!”

প্রসঙ্গত, সম্প্রতি জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের ফেসবুক আইডির বায়োতে লেখা একটি মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সামালোচনা চলছে।

এ বিষয়ে ইকবাল হোসেন শ্যামল দ্যা ডেইলি ক্যাম্পাসে জানান, আমার আইডি হ্যাক হয়েছে ছাত্রদলের কাউন্সিলের নির্বাচিত হওয়ার পরের দিন। তবে বর্তমানে হ্যাক করা আইডি দিয়ে তৃতীয় পক্ষ বাজে পোষ্ট করছেন বলে অভিযোগ করেছেন তিনি। এছাড়া আইডি হ্যাকের বিষয়ে থানায় জিডি করেছেন বলেও জানান শ্যামল।


সর্বশেষ সংবাদ