স্বার্থবিরোধী চুক্তি বাতিলের দাবি ছাত্র ইউনিয়নের

মানববন্ধন
মানববন্ধন  © টিডিসি ফটো

সম্প্রতি বাংলাদেশ এবং ভারতের মধ্যকার স্বাক্ষরিত দ্বিপাক্ষিক চুক্তিকে দেশের স্বার্থবিরোধী উল্লেখ করে সকল অসম চুক্তি বাতিল, বুয়েটের ছাত্র আবরার ফাহাদের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত, তুহিনসহ শিশুহত্যার বিচার এবং দুর্নীতি, ক্যাসিনো বাণিজ্য, সন্ত্রাস ও দখলদারিত্ব বন্ধের দাবিতে মানববন্ধন করেছে জয়পুরহাট জেলা ছাত্র ইউনিয়ন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় জেলার কেন্দ্রীয় মসজিদ চত্বরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ছাত্র ইউনিয়নসহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

জয়পুরহাট শহর শাখা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক মোমিন হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা সিপিবির সাধারণ সম্পাদক এম এ রশিদ, ট্রেড ইউনিয়ন কেন্দ্র (টিইউসি) জেলা নেতা বদিউজ্জামান, জেলা ছাত্র ইউনিয়নের আহবায়ক রিফাত আমিন রিয়ন প্রমুখ।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, অবিলম্বে ভারতের সাথে বাংলাদেশের স্বার্থবিরোধী সকল অসম চুক্তি বাতিল করতে হবে। বুয়েটের ছাত্র আবরার ফাহাদের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। শিশুহত্যার বিচার, ক্যাসিনো বাণিজ্য, সন্ত্রাস ও দখলদারিত্ব বন্ধের দাবি জানান বক্তারা।

মানববন্ধন

এসময় দেশের স্বার্থবিরোধী সকল অসম চুক্তি বাতিল না করা হলে আরো বৃহৎ কর্মসূচী ঘোষণার হুশিয়ারি দেন ছাত্র ইউনিয়নের নেতারা।


সর্বশেষ সংবাদ