ছাত্রলীগ-যুবলীগের হাতে মারধরের শিকার ছাত্র ইউনিয়ন সভাপতি

বাম জোটের সমাবেশস্থলে পুলিশের সঙ্গে কথা বলছেন সংগঠনটির নেতা-কর্মীরা
বাম জোটের সমাবেশস্থলে পুলিশের সঙ্গে কথা বলছেন সংগঠনটির নেতা-কর্মীরা  © টিডিসি ফটো

নাটোরে ছাত্রলীগ ও যুবলীগের বাধার মুখে পণ্ড হয়ে যায় বাম গণতান্ত্রিক ঐক্য জোটের সমাবেশ। দেশে গণতান্ত্রিক সংকট, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধি, ব্যাংক জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাৎ ও লুটপাটের অভিযোগে করা সমাবেশটি ক্ষমতাসীনদের বাধার সম্মুখীন হয়েছে। এসময় সংগঠনটির সভাপতিকেও মারধর করেছে বলে জানান সংগঠনটির নেতা-কর্মীরা।

রোববার (১৩ অক্টোবর) বিকালে নাটোর শহরের কানাইখালী পুরাতন বাস্ট্যান্ড এলাকায় মারধরের এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দেশে গণতান্ত্রিক সংকট, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধিসহ বেশকিছু অভিযোগ উল্লেখ করে এসবের বিরুদ্ধে বাম গণতান্ত্রিক ঐক্যজোট রোববার বিকালে কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ডে সভা শুর করে। এর কিছুক্ষণ পরে ছাত্রলীগ ও যুবলীগের বেশ কয়েকজন নেতা-কর্মী সমাবেশ স্থলে এসে সভা করতে বাধা দেয়।

এক পর্যায়ে তারা মাইক বন্ধ করে দিয়ে সভাস্থল ত্যাগ না করলে সকলকে দেখে নেওয়ার হুমকি দেয়। এসময় বাম গণতান্ত্রিক ঐক্য জোটের সমন্বয়ক মোশারফ হোসেন নান্নু মাইক ছাড়াই সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে সভা শেষ করেন।

বাম গণতান্ত্রিক জোট নাটোরের শাখার সমন্বয়ক নির্মল চৌধুরী জানান, সভা শেষ করে ফেরার পথে ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা সংগঠনটির জেলা শাখার সভাপতি আদিত্য শুভকে মারধর করে।

এ বিষয়ে নাটোর থানার ওসি কাজী জালাল উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত ছাত্রলীগ ও যুবলীগ কর্মীদের সরিয়ে দেয়। সেখানে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

সভায় বাম গণতান্ত্রিক জোট নাটোরের সমন্বয়ক নির্মল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির চন্দন, ওয়ার্কার্স পাটির পলিট ব্যুরোর সদস্য আনসার আলী দুলাল, গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় সদস্য জুলহাস নাইন, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির কেন্দ্রীয় সদস্য লিয়াকত আলী, বাসদ জেলা শাখার সংগঠক দেবাশীষ রায় প্রমুখ।


সর্বশেষ সংবাদ