‘ছাত্রলীগের পর যুবলীগকে সংশোধন করা হচ্ছে’

  © ফাইল ফটো

ছাত্রলীগের পর এখন যুবলীগকে সংশোধন করা হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্রলীগকে সততা ও আদর্শ নিয়ে সংযমের সঙ্গে চলার নির্দেশ দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে ছাত্রলীগের নতুন ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ২৩ সদস্যের প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে সৌজন্য সাক্ষাতে তিনি এসব কথা বলেন। এ সময় ছাত্রলীগ নেতারা প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রী বলেন, ছাত্রলীগ নিয়ে কোনো নালিশ শুনতে চান না তিনি। ছাত্র সংগঠনটিকে সবার আস্থা অর্জনের নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, যত বাঁধাই আসুক সমাজের অসঙ্গতি দূর করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি মো. ইব্রাহীম, সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়, ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক মো. জোবায়ের আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সন্ধ্যা সোয়া ৭টায় দেখা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ