বিএনপি নেতা দুদুর কুশপুত্তলিকা দাহ করল চবি ছাত্রলীগ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের একাধিক পক্ষ বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে। এসময় তারা বিক্ষোভ মিছিল শেষে কুশপুত্তলিকা দাহ করেন।

বৃহস্পতিবার চবির জিরো পয়েন্ট এলাকা থেকে চবি শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করেন।

এ বিষয়ে চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, শামসুজ্জামান দুদুর এমন বক্তব্যে তীব্র নিন্দা জানাই চবি ছাত্রলীগের পক্ষ থেকে। একটি টেলিভিশনের টকশোতে তিনি যেভাবে প্রধানমন্ত্রী সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য এবং রাষ্ট্রীয় ক্ষমতা থেকে উৎখাত করার হুমকি দিয়েছেন সেটা রাষ্ট্রদ্রোহিতার শামিল। তাই বিএনপির এই নেতাকে গ্রেফতারের দাবি জানাই চবি ছাত্রলীগের পক্ষ থেকে।

প্রসঙ্গত, গত ১৭ সেপ্টেম্বর একটি বেসরকারি টিভি-চ্যানেলে সাক্ষাৎকার দেওয়ার সময় শামসুজ্জামান দুদু বলেন, ‘শেখ মুজিব যেভাবে বিদায় হয়েছেন, শেখ হাসিনাও সেভাবে বিদায় হবেন’। ছাত্রলীগ এ বক্তব্যকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি স্বরূপ মনে করছেন।


সর্বশেষ সংবাদ