শোভন-রাব্বানী ছাড়া স্বপদে থাকছেন সবাই

শোভন-রাব্বানী
শোভন-রাব্বানী  © সংগৃহীত

কেন্দ্রীয় ছাত্রলীগের পদ থেকে পদত্যাগ করতে বলা হয়েছে রেজওয়ানুল হক চৌধুরি শোভন ও গোলাম রাব্বানীকে। পরবর্তী সম্মেলন না হওয়া পর্যন্ত ছাত্রলীগের বর্তমান কমিটিতে শোভন-রাব্বানী ছাড়া বাকি সবাই স্বপদেই বহাল থাকবেন। আজ শনিবার গণভবনে ওয়ার্কিং কমিটির সভা শেষে এমনটি জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।

সভা শেষে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ছাত্রলীগের যে কমিটি আছে সেটা থাকবে। কিন্ত সভাপতির জায়গায় বর্তমান কমিটির প্রথম সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদকের জায়গায় প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ‘ভারপ্রাপ্ত’ হিসেবে দায়িত্ব পালন করবেন। এরাই পরবর্তী সম্মেলনের প্রস্তুতি নিবে।

উল্লেখ্য ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সাম্প্রতিক কর্মকাণ্ডে ক্ষোভ প্রকাশ করেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর থেকে সংগঠনটির ‘বিকল্প নেতৃত্ব’ নিয়ে আলোচনা-গুঞ্জন চলছে সর্বত্র। এ বিষয় নিয়ে আজ শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহন করা হয়।


সর্বশেষ সংবাদ