ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪

হামলার শিকার ছাত্রলীগের নেতারা
হামলার শিকার ছাত্রলীগের নেতারা  © সংগৃহীত

গাজীপুরের শ্রীপুর উপজেলায় উপজেলা ছাত্রলীগ সভাপতি জাকিরুল হাসান জিকুর ওপর দুর্বৃত্তরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে জিকুসহ ছাত্রলীগের চার নেতা গুরুতর আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে শ্রীপুর রেলস্টেশন এলাকার একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

আহত অন্য নেতারা হলেন- শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি রাকিবুল হাসান, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক তন্ময় বণিক ও সহসম্পাদক রাসেল শেখ। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ৮টার দিকে শ্রীপুর রেলস্টেশন এলাকার একটি চায়ের দোকানে জাকিরুল হাসান জিকু ও ছাত্রলীগের কয়েকজন নেতা চা পান করছিলেন। এ সময় ২৫-৩০ জনের একদল যুবক হকিস্টিক ও লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে। এতে জিকুসহ ছাত্রলীগের ওই তিন নেতা গুরুতর আহত হন। 

এদিকে, ছাত্রলীগ সভাপতির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে স্থানীয় মাওনা চৌরাস্তা এলাকায় গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিনের নেতৃত্বে তাৎক্ষণিকভাবে বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে জেলা ছাত্রলীগের সহসভাপতি একরামুল হক রনি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রনি ও সাধারণ সম্পাদক রিমনসহ নেতাকর্মীরা অংশ নেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী শিকদার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলার কারণ এখনো জানা যায়নি।


সর্বশেষ সংবাদ