আবার দেখা হবে হয়তো অন্য এক দুনিয়াতে: বিদিশা এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান (জাপা) এবং সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুতে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তার সাবেক স্ত্রী বিদিশা এরশাদ। সেখানে তিনি লিখেছেন, এ জনমে দেখা না হলেও অন্য এক দুনিয়ায় দেখা হবে, যেখানে কোনো রাজনীতি থাকবেনা।

আজ রোববার সকাল ৭টা ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হুসেইন মুহাম্মদ এরশাদ (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৯ বছর। তাঁর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

এরশাদের মৃত্যুতে শোকাহত প্রাক্তন স্ত্রী বিদিশা এরশাদ সকালে ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে লিখেছেন, ‘জন্মে আর দেখা হলো না। আমিও আজমীর শরীফ আসলাম আর তুমি ও চলে গেলে। এতো কষ্ট পাওয়ার থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়তো অন্য এক দুনিয়াতে যেখানে থাকবেনা কোনো রাজনীতি।’

গত ২৬ জুন থেকে সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন এইচএম এরশাদ। ৪ জুলাই বিকেল তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। কয়েকদিন অবস্থার দৃশ্যমান কিছুটা উন্নতি মনে হলেও গত রবিবার ভোর থেকে তার অবস্থার মারাত্মক অবনতি ঘটে। তার ফুসফুসে ইনফেকশন ধরা পড়ে। চিকিৎসকরা কৃত্রিম উপায়ে তাকে অক্সিজেন দিয়ে রেখেছিলেন। অবস্থা খারাপের দিকে গেলে বুধবার সকালে তাকে সিএমএইচের ক্রিটিক্যাল ইউনিটে ভর্তি করা হয়।


মন্তব্য