কিমের গদিচ্যুতের ষড়যন্ত্রে মাছের খাবার হলেন জেনারেল

  © সংগৃহীত

উত্তর কোরিয়ার রাষ্ট্রপতি কিম জং উনের গদিচ্যুতের ষড়যন্ত্রে দোষী সাব্যস্ত হওয়া এক জেনারেলকে পিরানহা মাছ ভর্তি পুকুরে ঠেলে ফেলে দিয়েছেন তিনি। কিম বেশির ভাগ সময় সব অদ্ভুত খবর দিয়েই গণমাধ্যমের শিরোনাম হয়ে থাকেন। বিশেষ করে পারমাণবিক অস্ত্র ও আন্তঃমহাদেশীয় ক্ষেপণাস্ত্র বিষয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কিমের বৈঠক খবর বছর জুড়েই খবরের শিরোনামে ছিল। তবে এবারে সম্পূর্ণ ভিন্ন।

ব্রিটিশ ভিত্তিক সংবাদমাধ্যম দ্য সানের খবরে বলা হয়েছে, দোষী সাব্যস্ত হওয়া এক জেনারেলকে পিরানহা মাছ ভর্তি এক পুকুরে ঠেলে ফেলে দেন কিম নিজেই। আর জীবন্ত সেই জেনারেলকে লুফে নেয় অ্যামাজনের ভয়ঙ্কর মাংসাশী মাছগুলো। আর ওই মাছ ছিঁড়ে খায় হতভাগ্য জেনারেলকে।

সান আরো জানায়, কিমের রিংয়সিয়ং প্রাসাদের একটি পুকুর রয়েছে, যেখানে ব্রাজিল থেকে আমদানি করা কয়েকশো পিরানহা পালিত হয়। আর সেই পুকুরেই ফেলা হয় জেনারেলকে। তার আগে জেনারেলের দেহের বিভিন্ন অংশে ছুরি দিয়ে কাটা হয় যেন কিছুটা রক্ত বের হয়ে আসে। তারপর আহত জেনারেলকে সেই পুকুরে ছুঁড়ে ফেলা হয়। রক্তের ঘ্রাণ পেয়ে মুহূর্তের মধ্যে অসংখ্য পিরানহা ছুটে আসে।

কি কারণে পিরানহার খাবারে পরিণত হতে হল সেই জেনারেলকে এমন প্রশ্নে সান জানিয়েছে, গুরুতর অভিযোগ ছিল ওই জেনারেলের বিরুদ্ধে। কিমের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাকে গদিচ্যুত করার চেষ্টা করছিলেন তিনি।


সর্বশেষ সংবাদ