‘রিয়েলমি সি৫৫ চ্যাম্পিয়ন ফটোগ্রাফি’ প্রতিযোগিতায় বিজয়ীদের নাম প্রকাশ

  © টিডিসি ছবি

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) ক্যাম্পাসে জমকালো আয়োজনের মাধ্যমে ঘোষণা করা হয়েছে “রিয়েলমি সি৫৫ চ্যাম্পিয়ন ফটোগ্রাফি” প্রতিযোগিতার বিজয়ীদের নাম। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন আদনানুর রশিদ নিলয় এবং রানারআপ হয়েছেন যথাক্রমে শ্রাবণ শাফিন ও সাদমান আলম সাদী। এছাড়াও অনারেবল মেনশন অর্জন করেন খালেদ রাইহান। গতকাল বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে এসব নাম ঘোষণা করা হয়।

চ্যাম্পিয়ন মোমেন্ট' প্রতিপাদ্যে গত ২০ মে এআইইউবি ফটোগ্রাফি ক্লাবের অংশীদারিত্বে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি চ্যাম্পিয়ন ফটোগ্রাফি প্রতিযোগিতা আয়োজন করে। বহুল প্রত্যাশিত প্রতিযোগিতা এআইইউবি'র শিক্ষার্থীদের থেকে অভূতপূর্ব সাড়া লাভ করে। প্রতিযোগিতার ১২০-এর বেশি আগ্রহী তাদের মেধা প্রদর্শনে অংশগ্রহণ করেন। যার মধ্য থেকে উল্লেখিত চারজন কে বাছাই করা হয়। চ্যাম্পিয়ন হিসেবে সনদের পাশাপাশি আদনানুর রশিদ নিলয় জিতে নেন দুর্দান্ত রিয়েলমি সি৫৫। রানার আপ এবং  অনারেবল মেনশন বিজয়ীরা জিতে নেন ওয়াচ ও বাডসহ রিয়েলমি'র এআই পণ্য।

আরও পড়ুন:শিক্ষার্থী না থাকলেও ঢাবির হলে চলে লাইট-ফ্যান, শ্রেণিকক্ষে এসি

প্রতিযোগিতা নিয়ে এআইইউবি ফটোগ্রাফি ক্লাবের প্রেসিডেন্ট সাদমান সাদী বলেন, নিজেদের মেধা প্রকাশের ক্ষেত্রে আলোকচিত্র নিয়ে আগ্রহী ও ফটোগ্রাফি ক্লাবের সদস্যদের জন্য এ প্রতিযোগিতা এক দারুণ সুযোগ নিয়ে আসে। অংশীদারিত্ব করার জন্য এবং আমাদের ভেতরকার সুপ্ত আলোকচিত্রীকে বের করে আনতে সহায়তা করার জন্য আমি রিয়েলমিকে ধন্যবাদ জানাই।

এ বিষয়ে রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর ড্যরেন জ্যাং বলেন, ফটোগ্রাফির মাধ্যমে মানুষ নিজেকে প্রকাশ করে। এ উদ্যোগ আয়োজনের উদ্দেশ্য ছিল লেন্সের মাধ্যমে দুর্দান্ত সব মুহূর্তকে ফ্রেমবন্দী করার ক্ষেত্রে তরুন শিক্ষার্থীদের আগ্রহ ও মেধার প্রকাশ। আমি বিজয়ীদের ধন্যবাদ জানাই এবং তাদের ভবিষ্যতের জন্য শুভ কামনা।

অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন রিয়েলমির ডিজিটাল মিডিয়া বায়িং এ ওয়েব ডেভেলপমেন্ট ম্যানেজার মো. ফারুক রহমান, অ্যাসিস্ট্যান্ট পাবলিক রিলেশনস ম্যানেজার শাহেদ জায়গীরদার এবং অ্যাসিস্ট্যান্ট সোশ্যাল মিডিয়া ম্যানেজার এ.কে.এম. তানজিমুর  এবং এআইইউবি'র প্রতিনিধি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এআইইউবি ফটোগ্রাফি ক্লাবের প্রেসিডেন্ট সাদমান আল সহ অন্যান্য এলামনাইরা।


সর্বশেষ সংবাদ