ভিডিও করায় ভক্তের মুঠোফোন ভাঙতে চাইলেন অভিনেত্রী

নয়নতারা
নয়নতারা  © ফাইল ফটো

কয়েক মাস ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আলোচনায় রয়েছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। এছাড়া আলোচনায় ছিলেন সাম্প্রতিক সময়ের সিনেমা নিয়েও। তবে এবার অনেকটা ভিন্ন কারনেই আলোচনায় এলেন এই অভিনেত্রী। 

ব্যক্তিগত জীবন কিংবা সিনেমা নিয়ে নয় মেজাজ হারিয়ে শিরোনামে এসেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গেছে, মন্দিরের ভেতরে তাঁর ভিডিও ধারণ করায় এক ভক্তের মুঠোফোন ভেঙে ফেলার হুমকি দিয়েছেন এই অভিনেত্রী। 

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার ভিডিওতে দেখা গেছে, স্বামী ভিগনেশ শিবানকে নিয়ে তামিলনাড়ুর একটি মন্দিরে যান নয়নতারা। মন্দিরের ভেতর ভিড়ভাট্টার মধ্যে নয়নতারার ভিডিও ধারণ করতে থাকেন এক ভক্ত। ভিডিও ধারণ বন্ধ করতে বলার পরও থামেননি সেই ভক্ত; এরপর মেজাজ হারিয়ে সেই ভক্তের মুঠোফোন ভেঙে ফেলার হুমকি দেন নয়নতারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর অনেকেই তার আচরণের নিন্দা জানান। ভক্তদের দাবি সেলিব্রিটিদের ঘিরে সাধারণ মানুষের এধরণের আগ্রহ থাকবেই। এই আগ্রহের কারণেই তারা তারকা হয়েছেন। তাই তাদেরও উচিত ভক্তদের আবেগকে মূল্যায়ন করা।

উল্লেখ্য, বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ‘জওয়ান’ সিনেমায় দেখা যাবে তাঁকে। এই সিনেমার শুটিং প্রায় শেষ। বাকি রয়েছে দুটি গানের শুটিং, যার একটিতে শাহরুখ খানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে। সিনেমাটি চলতি বছরের ২ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে।


সর্বশেষ সংবাদ